Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বাবরের জানাযা বাদ আসর; প্রবাসী কল্যাণ মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের শোক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বাবরের জানাযা বাদ আসর; প্রবাসী কল্যাণ মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের শোক

জৈন্তাপুর প্রতিনিধিঃ

জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবরের জানাযার নামাজ শুক্রবার বাদ আসর জৈন্তাপুর উপজেলার সারীঘাট উত্তরপাড় শাহী ঈদগাহে অনুষ্ঠিত হবে।

এদিকে ফয়েজ আহমদ বাবরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

আজ এক শোকবার্তায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বলেন, ফয়েজ আহমদ বাবর দীর্ঘদিন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে দায়িত্ব পালন করেছেন। তাঁর অকাল মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত।

মন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও বাবরের মৃত্যুতে শোক জানিয়েছে সিলেট জেলা আওয়ামী লীগ।

এক শোকবার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Sharing is caring!

 

 

shares