Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক আটক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক আটক

সিএনবাংলা ডেস্ক :: খুলনার সিটি মেয়রের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আবু তৈয়ব মুন্সী বেসরকারি টিভি চ্যানেল এনটিভির খুলনা ব্যুরো প্রধান। ফেসবুকে তার এক লেখায় মেয়রের সম্মানহানি হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, খুলনা সিটির মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক গতকাল মঙ্গলবার বিকেলে এই মামলা করেন। পরে রাত সাড়ে ১০টার দিকে শহরের নূরনগর এলাকার বাসা থেকে তৈয়বকে গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, ‘সাংবাদিক তৈয়ব সম্প্রতি মেয়রকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি লেখা পোস্ট করেন। সেখানে মেয়রের বিরুদ্ধে মোংলা কাস্টমসে শুল্ক ফাঁকি দেওয়ার অভিযোগ উত্থাপন করা হয়। এতে মেয়রের সম্মানহানি হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।’

গ্রেপ্তারের পর সাংবাদিকরা মেয়রের দপ্তরে গেলে তিনি কথা বলতে চাননি। তার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সেটি বন্ধ পাওয়া গেছে। এদিকে সাংবাদিক তৈয়বকে আজ বুধবার আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন ওসি আশরাফুল।

সিএনবাংলা/জীবন

 

Sharing is caring!

 

 

shares