মাটির মা ক্লাব’র আলোচনা সভা ও সাহিত্য বিষয়ক অনুষ্ঠান

আবদুল কাদির জীবন :: ঢাকা বিভাগীয় মাটির মা ক্লাব আয়োজিত ‘মায়ের ঘর’র সমসাময়িক আলোচনা ও সাহিত্য বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল তিনটায় মগবাজার দিলু রোড জনতার টিভি চ্যানেল অফিসে অনুষ্ঠিত হয় ।

মাটির মা ক্লাব ঢাকা বিভাগীয় পরিচালক ডক্টর আলহাজ্ব শরীফ শাকী ‘র সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতার টিভি চ্যানেলের চেয়ারম্যান মোহাম্মদ আতাউল্লা খান।

অনুষ্ঠান উদ্ভোধনী ঘোষণা দেন বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি এম আর মঞ্জু।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাটির মা ক্লাবের প্রতিষ্ঠাতা কবি মতিয়ারা মুক্তা ( মাটির মা)। তিনি মাটির মা ক্লাবের সকল দিক আলোচনা করেন এবং সবার মতামতের ভিক্তিতে এই সিদ্ধান্তে উপনীত হয় যে,মাটির মা ক্লাব ঢাকা বিভাগীয় মাসিক প্রোগ্রাম নিয়মিত ডক্টর শরীফ সাকী ‘র আমন্ত্রণে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোকসানা সুখী, মনির হোসেন, স্বদেশ কবি কে এম সফর আলী, মোহাম্মদ, শামীম মিয়া, শাহরিয়ার কামাল, হাসু কবির প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় সাংবাদিক, শিক্ষক, সংগঠক, আইনজীবি নিউজ প্রেজেন্টার, উপস্থাপক, উপস্থাপিকা, শিল্পীবৃন্দ। অনুষ্ঠান শেষে মাটির মা ক্লাবের কার্যক্রম সম্পর্কিত আলোচনা এবং লক্ষ উদ্দেশ্য নিয়ে আলোচনার মধ্য দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয় এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন মাসুম মুহতাদী

Sharing is caring!

 

 

shares