Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
টাঙ্গুয়ার হাওরে বেড়াতে এসে লাশ হলেন তিতুমীর কলেজ ছাত্র! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

টাঙ্গুয়ার হাওরে বেড়াতে এসে লাশ হলেন তিতুমীর কলেজ ছাত্র!

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরের পর্যটন খ্যাত রামসার প্রকল্পভুক্ত টাঙ্গুয়ার হাওরে বন্ধুদের সাথে বেড়াতে এসে লাশ হয়ে ফিরলেন তিতুমীর কলেজ ছাত্র জয়েদ চৌধুরী (২৫)!।নিহত জাহেদ রাজধানী ঢাকার তিতুমীর কলেজের স্নাতক চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তার বাবা প্রয়াত ফজুলর রহমান চৌধুরী। নিহতের গ্রামের বাড়ি ফেনী জেলায় হলেও মা ও পরিবারের সাথে তিনি রাজধানী ঢাকার মানিকদীর তিন রাস্তার মোড় ঢাকা ক্যান্টনম্যান্ট -১২০৬ আবাসিক এলাকায় বসবাস করতেন।

নিহতের সহপাঠি ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, জায়েদ চৌধুরী সহ ১১ জন বন্ধু ও সহপাঠিরা মিলে ঢাকা হতে বাসযোগে যাত্রা করে সুনামগঞ্জের তাহিরপুরে পৌছেন বৃহস্পতিবার সকালে। এরপর তারা স্থানীয়ভাবে একটি ইঞ্জিন চালিত ট্রলার (নৌকা) ভাড়া নিয়ে বেলা ৩টার দিকে টাঙ্গুয়ার হাওরে ভ্রমণ করেন। বিকেলে ওই ট্রলারে করেই উপজেলার টেকেরঘাট সীমান্ত এলাকায় ফেরেন তারা।

পরবর্তীতে বন্ধুর মুটোফোনে সেলফি তুলতে গিয়ে জাহেদ চৌধুরী ট্রলার হতে পড়ে গিয়ে হাওরের পানিতে নিখোঁজ হন। শুক্রবার (১৪ আগস্ট) সকাল হতে তার সন্ধানে নামেন থানা পুলিশ ও স্থানীয় লোকজন। বিকেল চারটার দিকে মাছ ধরার জাল ফেলে উদ্যার করা হয় জাহেদের মরদেহ।

থানার এসআই পাপেল রায় শুক্রবার রাতে জানান, নিহত জাহেদের মা সৈয়দা ফাতেমা আক্তার শিল্পীর সাথে থানা হতে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি ছেলের মরদেহ মর্গে পাঠানোর ব্যাপারে সম্মতি প্রদান করেন।

হাওরে রাত্রীযাপন নিষিদ্ধ করার দাবি: এদিকে তিতুমীর কলেজ শিক্ষার্থী জাহেদ চৌধুরী নিহত হওয়ার ঘটনায় সুনামগঞ্জ ও তাহিরপুরের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। পাশাপাশী সুনামগঞ্জ জেলা প্রশাসন, পুলিশ সুপার, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জ বিজিবি ,তাহিরপুর উপজেলা প্রশাসনসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি বিভিন্ন শ্রেণিপেশার লোকজন দাবি তুলেছেন টাঙ্গুয়ার হাওর বারেকটিলা, জাদুকাটা নদী, জয়নাল আবেদীন শিমুল বাগান, টেকেরঘাট শহীদ সিরাজ লেক সহ এ উপজেলার সব দর্শনীয় স্থানে দেশী বিদেশী পর্যটকদের হাওর বা পানিতে যে কোন ধরণের দূর্ঘটনা কিংবা পানিতে ডুবে প্রাণহানীরকর ঘটনা এড়াতে টাঙ্গুয়া, টেকেরঘাট পার্শ্ববর্তী হাওর ও নদী সমুহে ইঞ্জিন চালিত(ট্রলার) নৌকা/ ষ্পীডবোট/ লঞ্চসহ যে কোন ধরণের নৌযানে রাত্রী যাপন দ্রুত নিষিদ্ধ করণে আইনি পদক্ষেপ গ্রহনের।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান,নিহতের মরদেহ সুনামগঞ্জ সদরের মর্গে পাঠিয়েছেন।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares