Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাদ থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু : আসামি রিমান্ডে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাদ থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু : আসামি রিমান্ডে

ন্যাশনাল ডেস্ক: রাজধানীর কলাবাগান এলাকায় ভবনের ছাদ থেকে ফেলে মালয়েশিয়ার এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তাজরিয়ান মোস্তফা মৌমিতা মৃত্যুর মামলায় আমীর হামজা আদনান নাম এক যুবকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নুর এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে এ আসামিকে ৫৪ ধারার মামলায় দুই দিনের রিমান্ডে নেয় কলাবাগান থানা পুলিশ। ওই রিমান্ড শেষে গত ২ মার্চ আমীর হামজা আদনানকে এ মামলায় গ্রেপ্তার দেখানোসহ পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) ঠাকুর দাস মালো।

রিমান্ড শুনানিকালে এদিন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আসামির পক্ষে অ্যাডভোকেট হাবিবুল বাশার রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানিতে তিনি বলেন, গত সপ্তাহে এ আসামিকে জিডি মূলে দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ। গত বুধবার আবার তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের এ মামলার বিষয়ে যে সব তথ্য-উপাত্ত প্রয়োজন তা সঠিকভাবে উদঘাটন করা হয়ে গেছে। আর কোনো তথ্য উপাত্তের প্রয়োজন নেই। তাকে সন্দেহ বশত গ্রেপ্তার করা হয়েছে। আর ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না। তার রিমান্ড বাতিল চেয়ে জামিন প্রার্থণা করছি।

রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

জানা যায়, মৌমিতা স্বপরিবারে মালয়েশিয়া থাকতেন। দুই মাস আগে দেশে ফিরে বাবা মো. কামাল মোস্তফা খান ওরফে শামীমের সঙ্গে ঢাকার ধানমন্ডি ৮ নম্বর রোডের ২ নম্বর বাসায় থাকা শুরু করেন। গত ২৬ ফেব্রুয়ারি বিকেলে ওই বাসার ছাদে যায় মৌমিতা। তারপর বিল্ডিংয়ের পেছনে নিচ থেকে বেশ কয়েকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মৌমিতার বাবা গত ১ মার্চ কলাবাগান থানায় মামলা দায়ের করেন।

সিএনবাংলা/রেজাউল করিম

Sharing is caring!

 

 

shares