Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

ক্রীড়া ডেস্ক ;: করোনাভাইরাস ভীতিকে পাশ কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে বাংলাদেশ। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলেছে। করোনাকালে দেশের বাইরে প্রথমবারের মতো খেলতে গেছে টাইগাররা। এমন একটি দেশে গেছেন তামিমরা, যেখানে দেশটির বিপক্ষে এখন পর্যন্ত একটি ম্যাচও জেতেনি। তাসমান সাগর পাড়ের দেশ নিউজিল্যান্ড অজেয়ই রয়ে গেছে বাংলাদেশের ক্রিকেটারদের।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার বাংলাদেশ সময় সকাল পৌনে ৮টায় ক্রাইস্টচার্চে পৌঁছান ক্রিকেটাররা। সন্ত্রাসী হামলার কারণে ২ বছর আগে এই ক্রাইস্টচার্চ থেকে ম্যাচ না খেলেই দেশে ফিরতে হয়েছিল বাংলাদেশ দলকে। সৌভাগ্যক্রমে সে যাত্রায় কোনো ক্ষয়ক্ষতি না হলেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা।
এর আগে মঙ্গলবার বিকেল সোয়া ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে রওনা দেয় টাইগাররা।

২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডের মধ্য দিয়ে মাঠে গড়াবে দু’দলের সিরিজ। আর হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares