Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সৌদি আরবের তায়েফ শহরে মামা-ভাগ্নেসহ ৩ বাংলাদেশির রহস্যজনক মৃত্যু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সৌদি আরবের তায়েফ শহরে মামা-ভাগ্নেসহ ৩ বাংলাদেশির রহস্যজনক মৃত্যু

সিএনবাংলা ডেস্ক :: সৌদি আরবের তায়েফ শহরে মামা-ভাগ্নেসহ ৩ বাংলাদেশির রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। গত রোববার দিবাগত রাতে এ মৃত্যুর ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কুমিল্লা দাউদকান্দির আজগর আলীর ছেলে লিটন মিয়া (৩৫), তার ভাগিনা চাঁদপুর মতলব পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ির খোকন মিয়ার ছেলে মেহেদি হাসান (২২) এবং কচুয়া চাঁদপুরে বাতাপুকুরিয়ার গিয়াস উদ্দিনের ছেলে মোহাম্মদ ফয়সাল (২৩)। আজ বুধবার এ তথ্য নিশ্চিত করেন মেহেদির চাচাতো ভাই মাসুদ।

খোঁজ নিয়ে জানা গেছে; লিটন, মেহেদি ও ফয়সাল তায়েফে ফ্রি ভিসায় কাজ করতেন। মাসুদ বলেন, লিটনের ফুফাত ভাইয়ের ছেলে সেলিম ফোন করে গতকাল মঙ্গলবার রাতে আমাকে মৃত্যুর সংবাদটি জানান। ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশি প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কীভাবে তারা মারা গেছেন। তবে কেউ কেউ বলছেন বিদ্যুৎস্পৃষ্টে, আবার কেউ বলছেন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মারা গেছেন তারা।

মাসুদ আরও বলেন, তাদের মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। তিনজনের মরদেহ তায়েফের স্থানীয় একটি হিমঘরে রাখা হয়েছে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares