Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
অপুকে নিয়ে আবারো জুটি বেঁধেছেন শাকিব খান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

অপুকে নিয়ে আবারো জুটি বেঁধেছেন শাকিব খান

বিনোদন ডেস্ক :: বাংলাদেশ চলচ্চিত্রে এক সময় ব্যাপক জনপ্রিয়তার সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। আর তারা জুটি বেঁধে অভিনয় করার একটা সময় তারা একে অপরকে ভালোবেসে ফেলেন। কিন্তু এই তারকা অভিনেতা অভিনেত্রীর বিয়ের সংবাদ প্রকাশ্যে আসে দীর্ঘদিন পর।

যখন তাদের পরিবারে এক সন্তান আসে তখনি চিত্রনায়িকা অপু বিশ্বাস গণমাধ্যমের কাছে তাদের বিয়ের সংবাদ প্রকাশ করেন। তবে এরপর তাদের আর এক সাথে থাকা হয়নি। আর এবার এই তারকা নায়ক ও নায়িকা ফের এক হচ্ছেন বলে সংসাদ প্রকাশ্যে এলো।

সাবেক স্ত্রীর অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। গত বছরের শুরুতে ‘বীর’ এবং শেষে ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে আলোচনায় ছিলেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। নতুন বছরে নিজের প্রযোজিত বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে এ নায়ককে। সম্প্রতি তার সাবেক স্ত্রী ও চিত্র নায়িকা অপু বিশ্বাস ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবির কাজ শেষ করেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি।

গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবার এক হচ্ছেন এক সময়ের জনপ্রিয় এই জুটি। তবে তা বাস্তবে নয়, পর্দায়। কিন্তু শাকিবের সঙ্গে পর্দাতেও অপুর জুটি হওয়ার বিষয়টি অবাক করার মতো। কারণ তারা এখন সাবেক স্বামী-স্ত্রী। ঢালিউড সুত্রে খবর, এ বছর আবার তারা জুটি বাঁধতে চলেছেন। শাকিব ও অপুর ডিভোর্সের আগে তারা কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। সেই ছবিগুলো নিয়ে বিপাকে ছিলেন পরিচালক ও প্রযোজকরা।

শাকিব-অপু তবে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, সেই অসম্পূর্ণ ছবিগুলো এ বছর শেষ হতে পারে। যদিও বিষয়টি নিয়ে শাকিব বা অপুর তরফ থেকে কোনো মন্তব্য এখনো আসেনি। তবে এ বছরই ছবিগুলোর শুটিং শেষ হবে বলে জানা গেছে। সেটা হলে আবারো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাকিব ও অপুকে।

সূত্র: উল্লেখ্য, দেশের এই তারকা নায়ক নায়িকা জুটি বেঁধে যে কয়টি সিনেমায় অভিনয় করেছে তার প্রতিটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে তাদের মধ্যে ছাড়াছাড়ি হওয়ার পর তারা আর এক সাথে অভিনয় করেননি। এবার সংবাদ প্রকাশ্যে এলো তারা হয়তো আগের অসম্পূর্ণ সিনেমাগুলো শেষ করার জন্য এক হতে পারেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares