Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
‘১৫ বছর বয়সে প্রথম ধর্ষণের শিকার হয়েছি’ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

‘১৫ বছর বয়সে প্রথম ধর্ষণের শিকার হয়েছি’

বিনোদন ডেস্ক :: মার্কিন সঙ্গীতশিল্পী ডেমি লোভাটো জানিয়েছেন, ডিজনি চ্যানেলের হয়ে কাজ করার সময় পরিচিত একজন তাকে প্রথম ধর্ষণ করেছিল। তখন তার বয়স ছিল ১৫ বছর।

এসএক্সএসডব্লিউ সঙ্গীত উৎসবে ‘ডেমি লোভিটা: ড্যান্সিং উইথ দ্য ডেভিল’ তথ্যচিত্রের একটি অংশে তিনি এ তথ্য প্রকাশ করেন।

মঙ্গলবার ইউটিউবে ওই তথ্যচিত্রের প্রিমিয়ার শো হয়। এতে ধর্ষণের ঘটনার পাশাপাশি মাকদাসক্ত থাকাকালীন নিজের জীবনের নানা দুর্দশার কথা তুলে ধরেন ডেমি।

এছাড়া ২০১৮ সালে আরেকবার ধর্ষণের শিকার হন উল্লেখ করে লোভাটো জানান, এক রাতে অতিরিক্ত মাদক সেবনের পর দুর্বল অবস্থার সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করে এক মাদক কারবারি। পরে তাকে মৃত ভেবে ফেলে যায়।

সেই ঘটনার পর তিনি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে জানিয়েছেন।

তবে মাদকের অতিরিক্ত ডোজের কারণে এক মাসের মধ্যে ডেমি ধর্ষণের ঘটনা বুঝতে পারেননি।

লোভাটো আরও জানান, দ্বিতীয়বার ধর্ষণের শিকার হওয়ার পর তার কৈশোরে প্রথম ধর্ষণের শিকার হওয়ার কথা মনে পড়ে। সেই ঘটনায় দীর্ঘদিন ট্রমায় ছিলেন ডেমি। দ্বিতীয়বার ধর্ষণের শিকার হওয়ার পরও তিনি ট্রমার মধ্যে পড়ে যান।

তথ্যচিত্রে নিজের সেই ট্রমার কথা বলতে গিয়ে বারবারই আবেগপ্রবণ হয়ে পড়েন ডেমি। তার মতে, এ ধনের ঘটনা সবারই প্রকাশ্যে আনা উচিত।

সূত্র: বিবিসি

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares