Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : বিজেপিকে নুসরাত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : বিজেপিকে নুসরাত

বিনোদন ডেস্ক :: ভারতে বিজেপি ‘ধর্ম নিয়ে রাজনীতি’ করছে বলে অভিযোগ করেছেন টালিউড অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহান।

সোমবার পশ্চিমবঙ্গে এক জনসভায় তিনি এ কথা বলেন। নুসরাত বলেন. বাংলার মাটিতে কোনো মেয়ের অসম্মান হতে দেব না। মানুষকে সত্যের পাশে থাকতে বলে মঞ্চ ছাড়লেন এ নেত্রী ও অভিনেত্রী। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি টালিউডের দুই অভিনেত্রী সায়নী ঘোষ এবং দেবলীনা দত্তের সঙ্গে বিজেপির প্রকাশ্য বিতণ্ডা প্রসঙ্গেও কথা বলেন এমপি নুসরাত। তিনি বলেন, যে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা, সেখানকার মেয়েরা ধর্ষণের হুমকিকে ভয় পায় না।

ধর্ষণের হুমকি আমিও পাই। কিন্তু আমি বা এই মঞ্চে উপস্থিত কোনো মহিলা এ ধরনের হুমকিতে ভয় পায় না। সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে, বঁটি আছে। কেউ আমাদের ভয় দেখালে তাদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।

বিজেপিকে উদ্দেশ্য করে নুসরাত বলেন, তোমরা বাংলার সংস্কৃতি বোঝ? বোঝ না বলেই এখানকার মেয়েদের অপমান করো। কিন্তু জেনে রাখ– বাংলার মেয়েদের সম্মান তাদের হাতেই। তাই তোমরা কেড়ে নিতে পারবে না।

নুসরাত বলেন, আমি আপনাদের পাশে আছি। জাতি-ধর্ম নির্বিশেষে সকলে একসঙ্গে পশ্চিমবঙ্গকে এগিয়ে নিয়ে যাবে। যে দল মানুষের পাশে নেই, তার জায়গা হবে না বাংলার মাটিতে।

অন্যায়ের বিরুদ্ধে সমবেত হয়ে এগিয়ে আসার বার্তা শোনা গেল নুসরাতের গলায়। মানুষকে ‘চোখ-কান খোলা’ রাখার কথা বললেন তিনি।

নুসরাত বলেন, কোনো ঝামেলা হলেই নিজের দলের মহিলা কর্মীদের এগিয়ে দেয় বিজেপি। কারণ মেয়েদের সম্মান করতে জানে না তারা।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares