Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এবার ভিডিও গেমে নায়ক সালমান শাহ! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এবার ভিডিও গেমে নায়ক সালমান শাহ!

বিনোদন ডেস্ক :: ভিডিও গেম, সালমান শাহ, পাবজিভিডিও গেমে সালমান শাহ, ডানে উপর থেকে সিয়ান ও উদয়
বিশ্বের নামজাদা তারকাদের ঘিরে ভিডিও গেম তৈরির প্রচলন বেশ আগের। যেখানে ঐ তারকার নাম ও হুবহু চেহারার অবয়বে তৈরি করা হয় নায়ক বা নায়িকার চরিত্র। যে চরিত্রটি পর্দায় লড়াই করে বাস্তবের গেম প্লেয়ারের হয়ে।

এমন ধারাবাহিকতায় এবার বিশ্ব-তারকাদের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশের অমর নায়ক সালমান শাহ। তাকে প্রধান চরিত্র করে এনাইহিলেশন সিরিজের ভিডিও গেম তৈরি করছে বাংলাদেশের দুই তরুণ গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়।

তাদের গড়ে তোলা প্রতিষ্ঠান ক্রাইসিস এন্টারটেইনমেন্ট এই গেমটি শিগগিরই প্রকাশের ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ৫ জানুয়ারি গেমটির ছোট্ট একটি ক্লিপ প্রকাশ করার পর একরকম আগুন ধরে ওঠে সোশ্যাল হ্যান্ডেলে। শুধু সালমান ভক্তরাই নন, বেশিরভাগ ভিডিও গেমারই এই উদ্যোগকে সাধুবাদ জানান। কারণ, এর আগে দেশে এমন কোনও উদ্যোগ চোখে পড়েনি কোনও তারকাকে ঘিরে।

জানা গেছে, ভিডিও গেমটিতে শুধু বাংলাদেশের নায়ক সালমান শাহ-ই থাকছে না। এর পুরো ম্যাপ, ব্যাকগ্রাউন্ড, চরিত্রগুলো হুবহু বাংলাদেশের আদলেই তৈরি হচ্ছে।

প্রকাশিত টিজার থেকে আগাম ধারণা করা যাচ্ছে, এখানে সালমান শাহ একজন ফাইটারের ভূমিকায় আসছেন। যেখানে তার একটি হাত আসল হলেও অন্যটি যান্ত্রিক! তবে তার চুলের স্টাইল, গলার লকেট, পরনের পোশাক, চোখের গ্লাস, হাঁটার ধরণ- সবকিছুই সালমান প্রেমিদের নস্টালিজিয়ায় ভোগাবে কিংবা মুগ্ধ করবে।

ভিডিও গেমটি সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য ক্রাইসিস এন্টারটেইনমেন্টের দুই উদ্যোক্তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares