Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
১২ বছরের ছোট প্রেমিককে বিয়ে করছেন ‘বিগ বস’ তারকা অভিনেত্রী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

১২ বছরের ছোট প্রেমিককে বিয়ে করছেন ‘বিগ বস’ তারকা অভিনেত্রী

বিনোদন ডেস্ক :: ১২ বছরের ছোট প্রেমিককে বিয়ে করছেন ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ তারকা অভিনেত্রী ও মডেল গওহর খান।

গওহরের হবু স্বামীর নাম জায়েদ দরবার। তিনি দেশটির সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে। জায়েদ নিজে একজন কোরিওগ্রাফার।

গওহরের তুলনায় তার হবু বরের বয়সে ১২ বছরের ছোট। গওহরের বয়স ৩৭ আর জায়েদ দরবারের বয়স ২৫। তবে গওহর জানিয়েছেন, এই বয়সের পার্থক্য তাদের ভালবাসার ওপর কোনো প্রভাব ফেলবে না।

এসব তথ্য নিশ্চিত করে ভারতের সংবাদমাধ্যম নিউজ এইটিন ও জি-নিউজ জানিয়েছে, ইতোমধ্যে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে এ জুটির। মঙ্গলবার সকাল থেকেই গওহরের বিয়ের নানা অনুষ্ঠানের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ কখনও গায়ের হলুদ পর্ব, তো কখনও সঙ্গীত পর্বের ছবি আপলোড করেছেন গওহর। সম্প্রতি বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিও প্রকাশ করে এই হবু দম্পতি তাদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেন।

সেই ভিডিওতে কার্টুনচিত্রের মাধ্যমে গওহর দেখিয়েছেন, প্রথমেই একটি অটোরিকশায় চড়ে যাচ্ছেন গওহর ও জায়েদ। কখনও একসঙ্গে মাস্ক পরে শপিং করছেন, আবার কখনও মেসেজিং এবং ভিডিও চ্যাট করছেন। এমনইভাবে দুজনের জীবনের নানা টুকরো টুকরো মুহূর্তকে তুলে ধরা হয়েছে ভিডিওতে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares