Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ভুয়া পেজে বিরক্ত দীঘি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ভুয়া পেজে বিরক্ত দীঘি

সিএনবাংলা ডেস্কঃ হালের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে ৩০টি সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ হয়েছে তার। এরই মধ্যে নায়িকা হিসেবে শেষ করেছেন দুটি সিনেমা।
সিনেমার পাশাপাশি যোগাযোগমাধ্যমেও সমান জনপ্রিয় এ অভিনেত্রী। টিকটক ভিডিও করে নেটিজেনদের হৃদয়ে যেমন জায়গা পেয়েছেন তেমনি খ্যাতিও পেয়েছেন তিনি।

এবার সেই খ্যাতির বিড়ম্বনায় পড়তে হয়েছে দীঘিকে। ফেসবুকে তার নামে একাধিক পেজ দেখা যাচ্ছে। যার মধ্যে একটির ফলোয়ার সংখ্যা ২৭ লাখেরও বেশি। আর আরেকটিতে ১ লাখ ৭৬ হাজারের বেশি। এসব পেজ থেকে বিভিন্ন সময় বিভ্রান্তিকর পোস্ট করা হয়। যাতে বেশ বিরক্ত দীঘি।

এসব পেজ বন্ধে শিগগির উদ্যোগ নেবেন এ অভিনেত্রী। আলাপকালে সময় নিউজকে এমনটাই জানিয়েছেন তিনি। দীঘি বলেন, ‘আমার নামে অনেক ভুয়া ফেসবুক পেজ রয়েছে। সেগুলোর কর্মকাণ্ডে আমি বেশ বিরক্ত এবং বিব্রত। এতে আমার সুনাম ক্ষুণ্ণ হচ্ছে। বিশেষজ্ঞদের সহায়তা নিয়ে আমি পেজগুলো বন্ধের উদ্যোগ নেব। প্রয়োজনে আইনের সাহায্যও নেব।’

২০০৬ সালে কাজী হায়াতের ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে রুপালি পর্দায় পা রাখেন প্রার্থনা ফারদিন দীঘি। নায়িকা হিসেবে দীঘির প্রথম সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ সিনেমায় তার বিপরীতে আছেন নবাগত শান্ত খান। অন্যদিকে, সম্প্রতি দীঘি শেষ করেছেন ‘তুমি আছ-তুমি নেই’। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares