Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
১০ বছর ইফতেখার ভাইয়ের সাথে ভুল বোঝাবুঝি ছিল: অনন্ত জলিল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

১০ বছর ইফতেখার ভাইয়ের সাথে ভুল বোঝাবুঝি ছিল: অনন্ত জলিল

বিনোদন ডেস্ক :: ২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষার। কিন্তু সিনেমাটির মুক্তির পর এ পরিচালকের সঙ্গে এ তারকা দম্পতিকে আর কখনো অভিনয় করতে দেখা যায়নি।

তাদের মধ্যে দ্বন্দ্ব রয়েছে বলে সিনেমা পাড়ায় এতদিন গুঞ্জন ছিল। কিন্তু তারা কেউ বিষয়টি নিয়ে প্রকাশ্যে কথা বলেননি। তবে সোমবার (০৭ ডিসেম্বর) রাতে ইফতেখার চৌধুরী প্রযোজিত ও পরিচালিত ‘মুক্তি’ সিনেমার মহরত অনুষ্ঠানে অংশ নিয়ে বিষয়টি নিয়ে মুখ খোলেন অনন্ত জলিল।

তিনি বলেন, ইফতেখার ভাই আমাকে ও বর্ষাকে নিয়ে আমাদের প্রথম সিনেমা ‘খোঁজ: দ্য সার্চ’ নির্মাণ করেছিলেন। ১০ বছর ইফতেখার ভাইয়ের সঙ্গে আমার একটা ভুল বোঝাবুঝি ছিল, এটা মিডিয়ার অনেকেই জানেন। যে কারণে এতদিন আমাদের আর কাজ করা হয়নি। ১০ বছর পরে আমরা আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছি। ‘নেত্রী: দ্য লিডার’ নামে আমরা নতুন সিনেমা করছি, এটিতে ইফতেখার ভাই পরিচালক হিসেবে থাকবেন। এটা তুর্কির সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বড় অনুষ্ঠান করে বিষয়টি সবাইকে জানাবো।

’অনন্ত জলিল আরও বলেন, কিছুদিন আগে ইফতেখার ভাই আমাদের সঙ্গে তুর্কিতে গিয়েছিলেন এবং উনি আমাদের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’র শুটিংয়ে অনেক হেল্প করেছেন। ইফতেখার ভাইয়ের বড় যোগ্যতা হলো, তিনি একসঙ্গে সব বিষয়ে পারদর্শী। তিনি ক্যামেরা বোঝেন, অ্যাকশন বোঝেন, গ্রাফিক্স বোঝান, নিজে এডিট করতে পারেন তাছাড়া স্ক্রিপ্টও লেখেন। সাধারণত একজন পরিচালক এতকিছু একসঙ্গে করতে পারেন না।

ইফতেখার চৌধুরীর প্রযোজিত প্রথম সিনেমাটির লগ্নি যাতে ফিরে আসে সেজন্য সবাইকে সহায়তা করার অনুরোধও জানান অনন্ত জলিল।

‘মুক্তি’ নামের নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী রাজ রিপা। তার বিপরীতে থাকছেন ৯জন নায়ক! এই অভিনেত্রীকে মহরত অনুষ্ঠানে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে বর্ষা বলেন, ১২ বছর আগে ঠিক এভাবেই ইফতেখার চৌধুরী আমাকেও সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সবসময় বিষয়টি মনে রেখেছি, বলেছি। আমি কখনো আমার অতীত ভুলে যাই না। ‘মুক্তি’ সিনেমার জন্য রাজ রিপাকে আজকে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে। তাকে এখানে এসেই দেখলাম, এর আগেও কিছু কাজ করেছেন তিনি। তার জন্য রইলো শুভ কামনা।

‘মুক্তি’র গল্প গড়ে উঠেছে নোয়াখালীর এক তরুণী মুক্তির জীবন সংগ্রাম নিয়ে। শিগগিরই এর শুটিং শুরু হবে।

সিএনবাংলা/জীবন

 

Sharing is caring!

 

 

shares