Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হার্টে দুটি ব্লক, দুবাইয়ের হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ডিপজল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হার্টে দুটি ব্লক, দুবাইয়ের হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ডিপজল

বিনোদন ডেস্ক :: শারীরিক চেকআপের জন্য গত ২ ডিসেম্বর দুবাই গিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। পরীক্ষার পর তার হৃদযন্ত্রে দুটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ডিপজল ভাইয়ের হার্টে দুটি ব্লক ধরা পড়েছে। তবে রিং বসানো হবে কিনা তা এখনও নিশ্চিত নয়। ওষুধের মাধ্যমেও চিকিৎসা হতে পারে। এ বিষয়ে আগামীকাল সিদ্ধান্ত জানাবেন সেখানকার চিকিৎসকরা। ডিপজল ভাই সবার কাছে দোয়া চেয়েছেন।’

দেশের বাইরে যাওয়ার আগে ডিপজল জানিয়েছিলেন, এটা তার নিয়মিত চেকআপ। করোনার কারণে দীর্ঘদিন যাওয়া হয়নি। শরীরটা ইদানীং ভালো যাচ্ছে না বলে শীতের মধ্যেই সেখানে যাচ্ছেন। চিকিৎসা শেষে দেশে ফিরে নতুন ছবির কাজ শুরুর পরিকল্পনা আছে তার।

খল অভিনেতা হিসেবে ডিপজল আলোচিত হলেও প্রযোজক ও সংগঠক হিসেবে কাজ করছেন তিনি। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি হিসেবে যুক্ত আছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares