Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সর্বোচ্চ সাশ্রয়ী মূল্যের সুবিধা নিয়ে ৮ নভেম্বর থেকে যাত্রা শুরু করতে যাচ্ছে ‘প্রয়োজন শপ’ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সর্বোচ্চ সাশ্রয়ী মূল্যের সুবিধা নিয়ে ৮ নভেম্বর থেকে যাত্রা শুরু করতে যাচ্ছে ‘প্রয়োজন শপ’

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরবাসীর জন্য নিত্যপণ্যের সব আয়োজন এবং সর্বোচ্চ সাশ্রয়ী মূল্যের সুবিধা নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে ‘প্রয়োজন শপ’।

রবিবার (৮ নভেম্বর) রাত ৮.০০ টায় দোয়া মাহফিলের মাধ্যমে উদ্বোধন হতে যাচ্ছে নগরীর শেখঘাট জিতু মিয়ার পয়েন্টে অবস্থিত এ শপটির।

নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্যের সেবা ও বিশেষ বৈশিষ্ট্য নিয়ে নিজেদের কার্যক্রম শুরু করছে শপটি।

প্রতিষ্ঠানটির সেবার মধ্যে রয়েছে- গ্রোসারী পণ্য, বেভারেজ সামগ্রী, বিদেশী প্রসাধনী, বেবি’স আইটেম, ডেইরী ফুড, প্যাকেটজাত খাবার, সুন্দরবনের মধু, সরাসরি মদীনা থেকে আমদানীকৃত খেজুর এবং মধ্যপ্রাচ্য থেকে আমদানীকৃত বিভিন্ন ব্র্যান্ডের আতর।

প্রতিষ্ঠানটির বিশেষ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে- সর্বোচ্চ সাশ্রয়ী মূল্য, সার্বক্ষণিক বিদ্যুৎ, সিসিটিভি নিয়ন্ত্রন, মোবাইল/অনলাইন অর্ডার, ক্যাশ অন ডেলিভারী, নিজস্ব পরিবহনে হোম সার্ভিস, মোবাইল ব্যাংকিং/ভিসা কার্ড পেমেন্ট এবং ই কমার্স ওয়েব/ফেসবুক পেইজে প্রোডাক্ট ভিজিট।

এছাড়াও রয়েছে একসাথে এক হাজার টাকার বাজারে ফ্রি কুপন এবং র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে মোবাইল, ল্যাপটপ সহ আকর্ষনীয় পণ্য জেতার সুযোগ।

উদ্বোধনী অনুষ্ঠানে নগরবাসীর উপস্থিতি, সহযোগীতা ও দোয়া কামনা করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক পারভেজ আহমদ।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares