Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আগামী বছর পর্যন্ত পিয়াজের দাম ৫৫ টাকার নিচে নামবে না : বাণিজ্যমন্ত্রী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আগামী বছর পর্যন্ত পিয়াজের দাম ৫৫ টাকার নিচে নামবে না : বাণিজ্যমন্ত্রী

সিএনবাংলা ডেস্কঃ আগামী বছর পর্যন্ত পিয়াজের দাম ৫৫ টাকার নিচে নামবে না বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, পিয়াজের জন্য ভারতের ওপর নির্ভরশীলতা কমাতে চায় সরকার। একইসঙ্গে আগামী তিন বছরের মধ্যে দেশ পিয়াজে স্বয়ংসম্পূর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে বাণিজ্যমন্ত্রীর দপ্তরে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, ভারত পিয়াজ রপ্তানি বন্ধ করে দেওয়ায় আমরা তুরস্ক, মিশর, চীন ও মিয়ানমার থেকে তা আমদানি করছি। তবে, আমদানি করা পিয়াজ চট্টগ্রাম বন্দর পর্যন্ত আনতে খরচ হয় প্রতিকেজি ৪৫ টাকা। পরে সেটা ৬০ থেকে ৬৫ টাকার নিচে খুচরা বাজারে বিক্রি করা যাবে না। আমার ধারণা, আগামী বছর পর্যন্ত পিয়াজ ৫৫ টাকা কেজির নিচে দাম হবে না বলেও জানান তিনি।

সিএনবাংলা/সাকিল

Sharing is caring!

 

 

shares