এরশাদের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সি.এন.বাংলা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মোহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার নগরীর সুরমা টাওয়ারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে জেলা জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উসমান আলী চেয়ারম্যানের সঞ্চালনায় ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ.টি.ইউ তাজ রহমানের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল মালেক খান, অ্যাডভোকেট মুফতি আব্দুর রহমান, আহবায়ক কমিটির সদস্য দৌলা মিয়া, সিলেট জেলা যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আশিক মিয়া, জেলা জাতীয় পার্টির সদস্য মো. আবুল কালাম আজাদ, জেলা যুব সংহতির নেতা রাবেল আহমদ, হোসেন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পর্টির আহবায়ক শাহ আলম, সাইবার পার্টি সিলেট বিভাগের সমন্বয়কারী এসএম শামীম আহমদ, মানিক মিয়া প্রমুখ।

Sharing is caring!

 

 

shares