কানাইঘাটে ৬ দিন যাবত হিফজ মাদরাসা ছাত্র নিখোঁজ

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের জামেয়া ইসলামিয়া বীরদল মজুমদার মাটি মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র মাহফুজ আহমদ (১৩) গত ৬ দিন থেকে নিখোঁজ রয়েছে। সে উপজেলার লামাঝিংগাবাড়ী গ্রামের শফিকুর রহমানের ছেলে।


এ ঘটনায় ওই ছাত্রের বাবা গতকাল বুধবার কানাইঘাট থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়রি নং ১১৫২।
পরিবার ও জিডি সূত্রে জানা যায়, জামেয়া ইসলামীয়া
বীরদল মজুমদার মাটি মাদ্রাসায় অাবাসিক ছাত্র হিসেবে লেখাপড়া করতো মাহফুজ। গত দেড় বছর থেকে এ মাদরাসায় হিফজ করছে। গত ২৩ অাগস্ট, রবিবার দুপুরে মাদরাসা ছুটি শেষে সবাই জোহরের নামাজ পড়তে যান। সন্ধ্যা ৭ ঘটিকার সময় মাহফুজকে মাদরাসায় না দেখে শিক্ষক হাফিজ অালিম উদ্দিন মাহফুজের বাবাকে ফোন করে সে বাড়ীতে গিয়েছে কি না জানতে চাইলে তিনি জানান,মাহফুজ বাড়ীতে যায় নি। তখন মাদরাসা থেকে ও মাহফুজের পরিবার থেকে সকল অাত্মীয়স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করে মাহফুজের সন্ধান পান নি। পরে ২৬ অাগস্ট মাহফুজের বাবা কানাইঘাট থানায় জিডি করেন।
মাহফুজের বাবা শফিকুর রহমান বলেন, ‘বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা মাহফুজকে উদ্ধারের চেষ্টা করছে।’
কেউ তার সন্ধান পেলে নিচের নাম্বারে যোগাযোগ করে সহযোগিতা করার জন্য মাহফুজের পরিবারের পক্ষে থেকে বিনীত অনুরোধ করা হয়েছে। ০১৭২৬৫৩৪৭৩৬, ০১৭৩০৪৮০৭১৭।
উল্লেখ্য,মাহফুজের গায়ের রং উজ্জল ফর্সা,মুখমন্ডল গোলাকৃতি,উচ্চতা অনুমান ৪ ফুট।

Sharing is caring!

 

 

shares