Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হোয়াইট হাউসের সামনে চলল গুলি, সরিয়ে নেয়া হল ট্রাম্পকে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হোয়াইট হাউসের সামনে চলল গুলি, সরিয়ে নেয়া হল ট্রাম্পকে

সিএনবাংলা ডেস্ক :: প্রত্যেকদিনের মতই হোয়াইট হাউসে সাংবাদিক বৈঠক করছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। কিন্তু আচমকাই সেই বৈঠক থেকে মাঝপথে সরিয়ে নিয়ে যাওয়া হল তাকে। আমেরিকার সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা তাকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। এরপরই লক করে দেওয়া হয় ব্রিফিং রুম।

এদিন সাংবাদিক বৈঠকেই ট্রাম্প জানান, হোয়াইট হাউসের সামনে গুলি চলেছে। এক সন্দেহভাজন ব্যক্তিকে গুলি করেছে সিক্রেট সার্ভিসের সদস্যরা। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে বলেও জানান তিনি।

এদিন সাংবাদিক বৈঠক চলাকালীন আচমকা সিক্রেট সার্ভিসের এক আফিসার এসে ট্রাম্পের কানে কানে কিছু বলেন। আর তারপরই সেখান থেকে তাকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয়। বন্ধ করে দেওয়া হয় ব্রিফিং রুম: সিক্রেট সার্ভিসের কাজে খুশি ট্রাম্প।

এদিন তিনি বলেন, সিক্রেট সার্ভিস থাকলে আমি নিশ্চিন্তে থাকি। তাদের এত দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য ধন্যবাদও জানান মার্কিন প্রেসিডেন্ট। তিনি জানিয়েছেন যাকে গুলি করা হয়েছে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সূত্র : সিএনএন।
সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares