লন্ডনে টেম্স মুসলিম সোসাইটির ব্যতিক্রমধর্মী ঈদ পুনর্মিলনী ও শিক্ষা সফর অনুষ্ঠিত

লন্ডন থেকে আব্দুল আলীঃ টেম্স মুসলিম সোসাইটির ইবনে মাসুদ ইউনিটের উদ্যোগে গত (৪ আগস্ট) লন্ডনের পন্টনডক পার্ক ও টেম্স রিভার সাইডে এক ব্যতিক্রমধর্মী ঈদ পুনর্মিলনী ও শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কারী মঈন উদ্দিন।

ইউনিটের সভাপতি কমিউনিটি এক্টিভিস্ট মু. আব্দুল আলীর সভাপতিত্বে ও রেজাউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত প্রগ্রামে প্রধান অতিথির বক্তব্যে রাখেন টেম্স মুসলিম সোসাইটির সেক্রেটারি মু. আলা উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেম্স মুসলিম সোসাইটির দাওয়া সেক্রেটারি এমদাদুর রহমান, সাবেক ছাত্রনেতা আবু সালেহ মো. ইয়াহইয়া, টেম্স মুসলিম সোসাইটির ইয়ুথ সেক্রেটারি সাইদুল ইসলাম ও বিয়ানীবাজার কান্ডারী শিল্পী গোষ্ঠীর সাবেক পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মুমিন, হারুনুর রশিদ সুমন, সাইফুর রহমান পারবেজ, সাঈদ মালিক, আবু সায়েম মন্জুর, শরিফুজ্জামান, দেওয়ান মইন উদ্দিন, শাহ জামিল, মঈন উদ্দিন, এরশাদ আলী টিপু, তানজির আহমেদ, কাওসার আহমেদ, সাঈদ আহমেদ, নোমান আহমেদ প্রমুখ।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন পর খোলা আকাশের নিচে অনুষ্ঠিত এই প্রগ্রামে সাস্থবিধি মেনটেইনের মাধ্যমে বিভিন্ন ধরনের খেলাধুলা, সংগীত, বিষয় ভিত্তিক আলোচনায় অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলে। পরিশেষে বিভিন্ন ধরনের খেলাধুলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সভাপতির সমাপনী আলোচনার মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শেষ হয়।

Sharing is caring!

 

 

shares