Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আক্কেলপুরে ট্রাকের চাপায় অটোরিকশা চালক নিহত, আহত ০১ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আক্কেলপুরে ট্রাকের চাপায় অটোরিকশা চালক নিহত, আহত ০১

জান ঈ আলম অপু, জয়পুরহাটঃ জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার শান্তা গ্রামের শান্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে এবং ১জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

সোমবার বেলা ২টার সময় এ দুর্ঘটনাটি ঘটে।স্থানীয় সুত্রে জানা যায়,আক্কেলপুর-সান্তাহার রোডে শান্তা স্কুলের মোড়ে আক্কেলপুর থেকে আসা একটি ট্রাক ও সান্তাহার এর দিক থেকে আসা একটি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়।

এলাকার লোকজন এগিয়ে এলে আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা হাসপাতালে পাঠায় এবং চিকিৎসারত অবস্থায় অটোচালক ওয়াসীম(৩০) মৃত্যুবরন করেন এছাড়াও আহত যাত্রী শান্তা গ্রামেরই বাসীন্দা সেতুকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নিয়ে যাওয়া হয়।

পুলিশ সুত্রে যানা যায়,আটককৃত ট্রাক ড্রাইভার আক্কেলপুর উপজেলার রায়কালীর বাসীন্দা (৩০) এবং নিহত অটোচালক ওয়াসীম(৩০) নওগার দুবলগাছির হালিম উদ্দিনের ছেলে বলে নিশ্চিত করেছে নিহতের চাচাতো ভাই।

আরো জানা যায়,মুরগীর ফিড বোঝাই ট্রাকটি ও অটোরিকশাটি থানার হেফাজতে আছে। এই ঘটনায় ট্রাক ড্রাইভার হান্নান আটক হলেও এখনো কোনো মামলা হয়নি।

Sharing is caring!

 

 

shares