ছাতকে সাংবাদিক তানভীরের জন্মদিন উদযাপন

মীর আমান মিয়া লুমান, ছাতকঃ সুনামগঞ্জের ছাতকে সাংবাদিক তানভীর আহমদ জাকিরের জন্মদিন উদযাপন করা হয়েছে। তিনি জাতীয় অনলাইন গণমাধ্যম ডেইলি রূপান্তর এর ছাতক প্রতিনিধি ও খাঁজা এয়ার ট্রাভেলস ছাতক শাখার পরিচালক।

মঙ্গলবার (১৭ই আগষ্ট) সন্ধ্যায় খাঁজা এয়ার ট্রাভেলস ছাতক শাখা অফিসে তার ২৪তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও মিষ্টি মুখ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক যায় যায় কাল এর ছাতক প্রতিনিধি মীর মোঃ আমান মিয়া লুমান, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ সুনামগঞ্জ জেলা ক্রাইম রিপোর্টার এম এইচ খালেদ, দৈনিক ইত্তেহাদ ডটকম এর ছাতক উপজেলা প্রতিনিধি এম শাহিন আহমেদ, ছাতক পৌরসভার ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রত্না রাণী মালাকার, ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মাসুক মিয়া, বিশিষ্ট সুরকার ও গীতিকার মতিউর রহমান হাসান (পাগল হাসান), শিল্পী আলী ইনসান, তমিজ উদ্দিন হাওলাদার, ছাতক বাজার একতা বালু সমিতির সভাপতি সাহেদ আহমদ বাবলু, সাবেক সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন, ব্যাংক কর্মকর্তা শামিম আহমদ, তরুন ব্যবসায়ী ইমরান হোসেন শুভ, মাহবুবুর রহমান, ইমরান হোসেন, ইব্রাহিম খলিল, পারভেজ আহমদ, আলেক হাসান জনি, মোঃ রানা মিয়া প্রমুখ।

Sharing is caring!

 

 

shares