Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রামেক করোনা ইউনিটে আরও ১০ জনের মৃত্যু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রামেক করোনা ইউনিটে আরও ১০ জনের মৃত্যু

সি এনবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে আরও ১০ জন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৬ জুন) সকাল ৯টা থেকে বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৯টার মধ্যে তারা মারা যান।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান,মৃত ১০জনের মধ্যে রাজশাহীর সাতজন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের একজন এবং নওগাঁর একজন রয়েছেন। মৃতদের মধ্যে তিনজন রোগী করোনা পজিটিভ ছিলেন। আর সাতজন উপসর্গে মারা গেছেন।

রাজশাহী, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জের একজন করে মোট তিনজন রোগী করোনা পজিটিভ ছিলেন। উপসর্গে মৃত এই সাতজনের মধ্যে ছয় জনেরই বাড়ি রাজশাহী। অন্য একজনের বাড়ি নাটোর।

বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে মোট ৩৫৮ জন রোগী ভর্তি ছিলেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪৪ জন। হাসপাতালের করোনা ইউনিটে মোট বেডের সংখ্যা ৩০৯টি।

Sharing is caring!

 

 

shares