Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ভারতে করোনা হাসপাতালে আগুন, নিহত ৫ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ভারতে করোনা হাসপাতালে আগুন, নিহত ৫

সিএনবাংলা ডেস্ক :: ভারতের ছত্তিশগড় রাজ্যের রাজধানী রায়পুরের একটি কোভিড-১৯ বিশেষায়িত হাসপাতালে আগুন লেগে পাঁচজনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

দেশটির সম্প্রচারমাধ্যম এনডিটিভি জানিয়েছে, হাসপাতালটিতে ৩৬ জন রোগী ভর্তি ছিল। এর মধ্যে আইসিইউতে ছিল ৯ জন। তাদেরকে এখন অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে প্রায় দুই ঘণ্টা সময় লেগেছে। ঘটনার পরপরই নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ হিসেবে ৪ লাখ রুপি করে দেওয়ার ঘোষণা দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল।

পুলিশ কর্মকর্তা তারকেশ্বর প্যাটেল জানান, এ ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। বাকি রোগীদের অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তদন্তের মাধ্যমে আগুন লাগার কারণ খুঁজে বের করা হবে।

রাজ্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের হিসেব মতে, ছত্তিশগড়ে এখন অবধি করোনা রোগী শনাক্ত করা হয়েছে ৩ লাখ ৮৬ হাজার ৫২৯ জন। এদের মধ্যে ৫ হাজার ৫৮০ জন মৃত্যুবরণ করেছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares