Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিজদারত অবস্থায় মারা গেলেন আবু সামা নামে এক মুসল্লি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিজদারত অবস্থায় মারা গেলেন আবু সামা নামে এক মুসল্লি

সিএনবাংলা ডেস্ক :: সিরাজগঞ্জে সিজদারত অবস্থায় আবু সামা (৬৫) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার শাহজাদপুর উপজেলার সলঙ্গার আজিজ তেলপাম্পের নামাজঘরে মাগরিবের নামাজের সময় সিজদারত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

মৃত আবু সামা শাহজাদপুর উপজেলার চাঁদ ডাঙ্গাগ্রামের বাসিন্দা।

আজিজ তেলপাম্প চত্বরের মুদি দোকানদার সামিদুল ইসলাম জানান, আবু সামা শহরে ভাতিজার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার নিজ বাড়ি শাহজাদপুরে ফিরছিলেন তিনি।

পথে উপজেলার হোড়গাতী এলাকায় ওই তেলপাম্পে মাগরিবের নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

আজিজ পাম্প চত্বরের মুদি দোকানদার সামিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ শহরে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন আবু সামা। নিজ বাড়ি শাহজাদপুরে ফেরার পথে সলঙ্গার আজিজ পাম্পে নামাজ পড়ছিলেন। সিজদায় গিয়ে তিনি আর উঠেননি। সিজদারত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

সলঙ্গা থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, মাগরিবের ওয়াক্তে আবু সামা নামাজরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। ওই মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares