Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
করোনার টিকা নিতে অনলাইনে নিবন্ধন করতে হবে: ফ্লোরা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

করোনার টিকা নিতে অনলাইনে নিবন্ধন করতে হবে: ফ্লোরা

ডেস্ক নিউজঃ করোনাভাইরাসের টিকা পেতে সবাইকে অ্যাপসের মাধ্যমে অনলাইনে নিবন্ধন করতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা। রেজিস্ট্রেশন না হলে টিকা পাওয়া যাবে না বলেও জানান তিনি।

শনিবার স্বাস্থ্যবিষয়ক এক অনুষ্ঠানে তিনি এ তথ্য জানান।

ফ্লোরা বলেন, ‘প্রথম মাসে ২৫ লাখ মানুষের টিকা দেয়া হবে। যাদের টিকা দেয়া হবে তাদের তালিকাভুক্তির জন্য অনলাইন নিবন্ধন প্রক্রিয়ার চূড়ান্ত করতে কাজ চলছে। এই অ্যাপসের কাজ শেষের দিকে। অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেই প্রত্যেককে ভ্যাকসিন নিতে হবে।

এ সময় অ্যাপসের মাধ্যমে ভ্যাকসিন গ্রহণের সময় জানিয়ে দেয়া হবে বলেও জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক।

তিনি বলেন, ১৮ বছরের নীচের লোকদের বাদ দিয়ে টিকা ব্যবস্থাপনা করা হয়েছে। কিন্তু পর্যায়ক্রমে কাদের টিকা দেয়া হবে সেটা নিয়ে কাজ চলছে। যাদের সংক্রমিত হওয়ার আশঙ্কা বেশি এবং যাদের নিয়ে আক্রান্ত হওয়ার সুযোগ বেশি তাদের কথা মাথায় রেখে অগ্রাধিকার গ্রুপ তৈরি করা হচ্ছে।

ভ্যাকসিন দেয়ার পর পার্শ্বপ্রতিক্রিয়া হলে কীভাবে ম্যানেজ করা হবে তা নিয়েও কাজ করা হচ্ছে বলেও জানান স্বাস্থ্য অধিদপ্তরের এই শীর্ষ কর্মকর্তা।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares