Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নাফ নদীতে বিজিপির গুলিতে বাংলাদেশি নিহত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নাফ নদীতে বিজিপির গুলিতে বাংলাদেশি নিহত

সিএনবাংলা ডেস্কঃ কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মাছ ধরার সময় মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) গুলিতে মোহাম্মদ ইসলাম (৩৫) নামে এক বাংলাদেশি জেলে নিহত হয়েছেন।

শনিবার (৭ নভেম্বর) গভীর রাতে কক্সবাজার সদর হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এর আগে রাত ৮টার দিকে নাফ নদীতে এ ঘটনা ঘটে। মোহাম্মদ ইসলাম টেকনাফ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বরইতলী এলাকার গুরা মিয়ার ছেলে।

টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ড সদস্য নজির আহমদ জানান, সন্ধ্যার দিকে ইসলামসহ তিন জেলে কাঠের নৌকা নিয়ে নাফ নদীতে মাছ শিকারে যান। এর কিছুক্ষণ পর মিয়ানমারের বিজিপি তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে তার পেটে গুলি লাগে। এ সময় আহত অবস্থায় অন্য জেলেরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যান। সেখানে থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

টেকনাফ-২ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, নিষেধ থাকা সত্ত্বেও রাতের আঁধারে অনেক জেলে নৌকা নিয়ে নাফ নদীতে মাছ ধরতে মিয়ানমার জলসীমায় ঢুকে যায়। এরপর বিজিপি গুলি চালালে এ রকম ঘটনা ঘটে।

তিনি বলেন, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে একটি প্রতিবাদলিপি পাঠানো হয়েছে। তবে বিজিপি আমাদের জানিয়েছে, সীমানায় ঢুকে পড়ায় সন্ত্রাসী মনে করে তারা গুলি চালিয়েছে

সিএনবাংলা/সাকিল

Sharing is caring!

 

 

shares