Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান

সিএনবাংলা ডেস্ক:: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। রাজধানী রিয়াদের কিং ফয়সাল বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

সোমবার সকালে রাজকীয় এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। খবর রয়টার্সের।

সৌদি প্রেস এজেন্সির (এসপিএ) বরাত দিয়ে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ৮৪ বছর বয়স্ক সৌদি বাদশাহ গলব্লাডারের সমস্যায় ভোগছেন। তাকে কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার মেডিকেল টেস্ট করা হবে।

সালমান ২০১৫ সাল থেকে সৌদি আরব শাসন করছেন। অবশ্য তার ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে দেশটির ‘ডি-ফ্যাক্টো’ শাসক মনে করা হয়। সালমান সৌদি বাদশাহ হওয়ার আগে ২০১২ সাল থেকে দেশটির ডেপুটি প্রধানমন্ত্রী ও ক্রাউন প্রিন্সের দায়িত্বে ছিলেন। এর আগে ৫০ বছরের বেশি সময় তিনি রিয়াদের গভর্নর ছিলেন।

বয়োবৃদ্ধ বাদশাহ সালমান শারীরিকভাবে খুবই দুর্বল। অন্যের সাহায্য ছাড়া একাকী চলাফেরাও তেমন করতে পারেন না। তিনি যুক্তরাষ্ট্রের অন্যতম মিত্র হিসেবে পরিচিত।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares