Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বিপিএল দিয়েই ফিরতে পারে ক্রিকেট – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বিপিএল দিয়েই ফিরতে পারে ক্রিকেট

স্পোর্টস ডেস্কঃ করোনার জন্য বন্ধ সকল ধরণের মেজর টূর্নামেন্ট। এশিয়া কাপ ও বিভিন্ন দ্বিপাক্ষিক সিরিজ ইতিমধ্যে স্থগিতাদেশ ঘোষণা দেওয়া হয়েছে। তাছাড়া ঝুলন্ত অবস্থায় পড়ে আছে টি-২০ বিশ্বকাপ। তাই এ বছর দেশের ক্রিকেটারদের মাঠে ফিরা নিশ্চিত নয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঢাকা প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে সেখানেও সবকিছু নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর।প্রিমিয়ার লিগ মাঠে গড়ালেও এই বৃষ্টির মৌসুমে কতটুকু সফলভাবে সম্পন্ন করা যাবে তা নিয়েও থেকে যাচ্ছে প্রশ্ন।

প্রথম রাউন্ডের পর স্থগিত হওয়া প্রিমিয়ার লিগ মাঠে গড়ানো সম্ভব না হয় আর বিশ্বকাপও স্থগিত হয়ে যায়, তাহলে বিপিএল দিয়েই ক্রিকেটারদের মাঠে ফেরাতে চায় বোর্ড।

সম্প্রতি দৈনিক ভোরের পাতার ফেসবুক লাইভে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও গ্রাউন্ড কমিটির চেয়ারম্যান মাহবুবুল আনাম জানান, করোনা বাধা কাটিয়ে নির্ধারিত সময়েই বিপিএল আয়োজন করতে চায় বিসিবি। তাতে ক্রিকেটারদের প্রত্যাবর্তনও হবে আন্তর্জাতিক মানের ক্রিকেটের স্পর্শ পেয়ে।

Sharing is caring!

 

 

shares