Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মুজিব-বর্ষ উপলক্ষে গোলাপগঞ্জে সামাজিক সংগঠন তারুণ্যের বৃক্ষরোপণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মুজিব-বর্ষ উপলক্ষে গোলাপগঞ্জে সামাজিক সংগঠন তারুণ্যের বৃক্ষরোপণ

গোলাপগঞ্জ প্রতিনিধি:  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে সামাজিক সংগঠন গোলাপগঞ্জ তারুণ্যের উদ্যোগে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে গোলাপগঞ্জ পৌরসভার ফুলবাড়ি পূর্বপাড়াস্থ জলিল চৌধুরী ইনিস্টিউট ও এর আশপাশ এলাকায় এ বৃক্ষরোপণ ও এস এস সি পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের মধ্যে ফলজ, বনজ ও ঔষধী গাছের বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পারভেজ আহমদ, জলিল চৌধুরী ইনিস্টিউট ও রিসার্চ সেন্টারের অধ্যাপক মোহাম্মদ আবদুল রশিদ, যুবলীগ নেতা শান্ত দাস।

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবী মিনহাজ উদ্দিন, মুজিব মিয়া, পৌর ছাত্রলীগ নেতা রাখাল দে, হাফিজ রুমান সাইদ, গোলাপগঞ্জ তারুণ্যের সভাপতি সাজন আহমদ, সদস্য রনি আহম, জয়নুল আহমদ, তাহের আহমদ, বক্কর আহমদ, রেজুল আহমদ, জুয়েল আহমদ, আহাদ আহমদ প্রমুখ।

Sharing is caring!

 

 

shares