Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
তাহিরপুরে নৌকা ডুবে এক চা বিক্রেতা নিখোঁজ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

তাহিরপুরে নৌকা ডুবে এক চা বিক্রেতা নিখোঁজ

সি.এন.বাংলা ডেস্কঃ সুনামগঞ্জের তাহিরপুরে ঢেউয়ের কবলে পড়ে নৌকা ডুবে তৌফিক মিয়া (৩০) নামে এক চা বিক্রেতা নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে। শনিবার রাত ৯টার দিকে উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নর পাটলাই নদীতে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের মাঝি সাজিলক বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮জন যাত্রী নিয়ে নৌকা দিয়ে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্যেশে যাত্রা করে।

পথিমধ্যে পাটলাই নদীর মধ্য স্থানে বাতাস আর ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। নৌকা ডুবার পর যাত্রীদের কেউ কেউ সাতরিয়ে কিনারায় উঠেন। পরে তাদের চিৎকার শুনে বালিয়াঘাট নতুন বাজার থেকে লোকজন গিয়ে ১৭জন কে উদ্ধার করলেও তৌফিক মিয়া কে খুজেঁ পাওয়া যায়নি।

সর্বশেষ রাত ১১টা পর্যন্ত স্থানীয়রা নৌকা নিয়ে উদ্ধার কাজ চালালেও তাকে পাওয়া যায়নি।

Sharing is caring!

 

 

shares