Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দক্ষিণ সুরমা উপজেলার নবগঠিত ১০ ইউনিয়ন বিএনপিকে শামীম আহমদের অভিনন্দন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দক্ষিণ সুরমা উপজেলার নবগঠিত ১০ ইউনিয়ন বিএনপিকে শামীম আহমদের অভিনন্দন

সিএনবাংলা ডেস্কঃ   সিলেট জেলার আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলার অন্তর্গত ১০ ইউনিয়ন বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ।

এই কমিটির মাধ্যমে দক্ষিণ সুরমা উপজেলার তৃনমূল বিএনপির কাজ সুসংগহত হবে বলে প্রত্যাশা করেন তিনি।

এক বিবৃতিতে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা আহবায়ক কমিটির সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন, বিএনপির কেন্দ্রীয় নির্দেশনার আলোকে, জেলা বিএনপির পরামর্শ মোতাবেক ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির যৌথ সমন্বয়ের মাধ্যমে ১০টি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন একটি মাইলফলক।

এর মাধ্যমে তৃনমূল বিএনপিকে সুসংগঠিত করার পাশাপাশি উপজেলা ও জেলা বিএনপির একটি সার্থক কাউন্সিল অনুষ্ঠানের পথ সুগম হবে। নবগঠিত কমিটি সমুহের সকল নেতৃবৃন্দের প্রতি প্রত্যাশা দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে দলের কার্যক্রম গতিশীল করে তৃনমূল বিএনপিকে শক্তিশালী করতে সকলে আপ্রাণ চেষ্টা করবেন।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares