সিলেট নগরীতে তরুণীকে শ্লীলতাহানির চেষ্টা, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বাগবাড়ি এলাকায় এক তরুণীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে । সে পশ্চিম কাজলশাহ সোনার বাংলা আবাসিক এলাকার মৃত সৈয়দ উল্লাহর ছেলে আশুক খান

ঘটনার প্রতিবাদে ও তাকে গ্রেপ্তার দাবিতে বুধবার (৭ অক্টোবর) মধ্যরাতে বাগবাড়ি এলাকায় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছেন স্থানীয়রা।

স্থানীয় লোকজন জানান, পশ্চিম কাজলশাহ সোনার বাংলা আবাসিক এলাকার মৃত সৈয়দ উল্লাহর ছেলে আশুক খান মাতাল অবস্থায় বুধবার বিকেলে পার্শ্ববতী বাসার এক তরুণীকে উত্ত্যক্ত ও ধর্ষণের চেষ্ঠা চালায়। তরুণীটি তার কবল থেকে নিজেকে রক্ষা করে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। এ খবর পেয়ে তরুণীর ভাই রুবেল আহমদ (৩৫) প্রতিবাদ করলে বথাটে আশুক খান ও তার লোকজন রুবেলকে মারধর করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন জড়ো হয়ে আশুক খানকে গ্রেফতারের দাবিতে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

সিলেট নগরীর ৯ ওয়ার্ড কাউন্সিলরের মোঃ মখলিছুর রহমান কামরান ডেইলি সিএন বাংলা কে জানান, এ ঘটনাটি ঘটেছে গত সোমবারে। ঘটনার পরপরই আমি মেয়ের পরিবারের সাথে যোগাযোগ করেছি। ঘটনার তদন্ত করে দোষি ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে কাওকে ছাড় দেয়া হবে না।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া ডেইলি সিএনবাংলা কে বলেন, বাগবাড়ি এলাকার কিছু বাসিন্দা সড়কে বিক্ষোভ করছেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ঘটনাটি যৌন নিপীড়নের, তবে ধর্ষণের কোনো অভিযোগ এখনও পাইনি। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আমরা আসামীকে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares