Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ইস্যুতে বুধবার বিস্তারিত জানাবেন: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ইস্যুতে বুধবার বিস্তারিত জানাবেন: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

সিএনবাংলা ডেস্কঃ  করোনাভাইরাসের কারণে স্থগিত হওয়া এইচএসসি বা সমমানের পরীক্ষা কবে হবে সে বিষয়ে আজ বুধবার সিদ্ধান্ত জানাবে শিক্ষা মন্ত্রণালয়।

এ নিয়ে বুধবার দুপুরে গণমাধ্যমকে অনলাইনে ব্রিফ করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে এ তথ্য নিশ্চিত করেন।

‘এইচএসসির রুটিন দেওয়া হবে’ মর্মে কিছু গণমাধ্যমে শিক্ষামন্ত্রীর বক্তব্য প্রকাশিত হয়েছে।

প্রকৃতপক্ষে এমন কথা শিক্ষামন্ত্রী বলেননি। এইচএসসি পরীক্ষা নিয়ে বিস্তারিত গাইডলাইন দেয়ার কথা বলেছেন মন্ত্রী।

প্রতি বেঞ্চে একজন করে শিক্ষার্থী বসিয়ে এই পরীক্ষা গ্রহণের প্রস্তুতি নেওয়া হচ্ছে। সরকারি ও সাপ্তাহিক ছুটি বাদে প্রতিদিনই পরীক্ষা নেওয়া হবে।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সাংবাদিকদের জানিয়েছিলেন, অন্তত চার সপ্তাহ সময় দিয়ে এ পরীক্ষা নেওয়া হবে। করোনার কারণে পরীক্ষা নেওয়া সম্ভব না হলে অন্য অপশনের কথাও বলেন মন্ত্রী।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত করা হয়েছে। গত ১ এপ্রিল থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares