সিলেটে ধর্ষণ মামলায় চাঞ্চল্যকর তথ্য দিল ছাত্রলীগ কর্মী নিজু

সিএনবাংলা ডেস্কঃসিলেট নগরীর দাঁড়িয়াপাড়ায় এক কিশোরীকে (১৪) ধর্ষণ ঘটনায় গ্রেফতারকৃত রাকিবুল হোসেন নিজুকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার সিলেট মুখ্য মহানগর হাকিম জিয়াদুর রহমানের আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত এ সময় একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে ধর্ষক নিজু ধর্ষণের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পুলিশকে। কিশোরীকে তার ভাড়াটে বাসায় কিভাবে ফুসলিয়ে এনেছে সেসব তথ্য জানায় সে।

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী বলেন, রিমান্ড শেষ হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে নিয়ে যাবেন মামলার তদন্ত কর্মকর্তা। এর আগে শনিবার সন্ধ্যায় সিলেটের গোলাপগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে ধর্ষণের অভিযোগে কোতোয়ালী থানায় মামলা করেন কিশোরীর মা। গ্রেফতার হওয়া নিজু ছাত্রলীগের সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পিযুষ কান্তি দের গ্রুপের কর্মী।

কিশোরীর পরিবারের অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে গেল ২৯ সেপ্টেম্বর কিশোরীকে ধর্ষণ করেন নিজু।

জানা যায়, ২৯ সেপ্টেম্বর ঘটনা ঘটলেও প্রথমে বিষয়টি আপোষে মীমাংসার চেষ্টা করা হয়। আপস না হওয়ায় শুক্রবার রাতে কিশোরীরা মা বাদী হয়ে নগরীর কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।

কিশোরীর মায়ের দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৯ সেপ্টেম্বর ওই কিশোরীকে বাসার ছাদে নিয়ে ধর্ষণ করেন রাকিবুল হোসেন নিজু। নিজু দাড়িয়াপাড়ায় এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায়। আর কিশোরী নগরীর আরেকটি এলাকায় ভাড়া বাসায় থাকে। তাদের মূল বাড়ি সদর উপজেলায়।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares