হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ২০২০-২১ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুস্টান সম্পন্ন

বিশিষ্ট শিক্ষাবিদ ও বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম বলেছেন, শিক্ষায় মানুষকে আলোকিত করে এবং অন্ধকারে আলোর পথ দেখায়, মানুষকে নতুন করে বেঁচে থাকার প্রেরণা দেয়, দেশ ও জাতীর উন্নয়ন করে। পৃথিবীতে যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত। শিক্ষা ছাড়া জাতির উন্নতি অসম্ভব। তাই দেশের সামগ্রিক উন্নয়নের জন্য প্রথমেই শিক্ষাখাতে মনোযোগ দিতে হবে, এলাকার মেধাবী ছাত্রদের খুজে বের করে তাদের মেধাশক্তি কাজে লাগিয়ে উচ্চ শিক্ষাদানের জন্য হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ গুরুত্ব অপরিসীম।

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ২০২০-২১ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুস্টানের প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুর শাফি চৌধুরী এলিম আরো বলেন, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ ফুলবাড়ি ইউনিয়ন তথা গোলাপগঞ্জ উপজেলার মধ্যে একটি রোল মডেল হিসেবে কাজ করছে। এই সংঘ যাতে শুধু হিলালপুর নয় আশে-পাশের এলাকার শিক্ষার মান উন্নয়ন এবং সামাজিক উন্নয়নের জন্য কাজ করার আহবান জানান। তিনি হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যক্রমে দেখে আনন্দিত হয়ে সব সময় হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন।

গোলাপগঞ্জ উপজেলার ৩নং ফুলবাড়ি ইউনিয়নের ঐতিহ্যবাহী সামাজিক সংঘটন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ২০২০-২১ সালের কার্যকরী কমিটির “অভিষেক অনুস্টান”
গতকাল ২রা অক্টোবর শুক্রবার রাত ৮ঘটিকায় হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের নব নির্বাচিত সভাপতি ও হিলালপুর জামেমসজিদ এর ক্যাশিয়ার সুলেমান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহার আহমদ এর পরিচালনায় উক্ত অনুস্টানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা ওলীউর রহমান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ধর্ম সম্পাদক আসাদুজ্জামান সাজু।
অনুস্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সল, সাবেক চেয়ারম্যান মামুন আহমদ রিপন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মো হানিফ খান, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি সাকের ইসলাম, সাবেক সভাপতি সাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ও আবিয়া খানম ব্রিলিয়ান্স কেয়ারের প্রিন্সিপাল কাবিল আহমদ ইমন, সহ-সভাপতি জিহান আহমদ, সহ সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংঘটনিক সম্পাদক বদরুল ইসলাম, কোষাধ্যক্ষ শরীফ হুসাইন, সহ-কোষাধ্যক্ষ সুফিয়ান জালালী, সহ-প্রচার সম্পাদক রাসেল আহমদ প্রমুখ।
এছাড়াও অনুস্টানে উপস্তিত ছিলেন হিলালপুর ও গ্রামের মুরববী গিয়াস উদ্দিন ও শাপলা সমাজ কল্যাণ সংঘের সদস্যবৃন্দ।

সভাপতির সমাপনী বক্তব্যে সুলেমান আহমদ আমন্ত্রিত অতিথি বৃন্দকে অভিষেক অনুস্টানে উপস্থিত হয়ে অনুষ্ঠান কে সফল করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, প্রবাসে অবস্থানরত সংগঠনের সকল উপদেষ্টাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শর জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং অতিতের মত আগামিতেও তাদের সুপরামর্শ কামনা করেন। তিনি আরো বলেন সবার সহযোগিতা পেলে বর্তমান কমিটির কার্যক্রম, এলাকার সামাজিক কাজ ও গ্রামের উন্নয়নে আরো বলিস্ট ভুমিকা রাখার আশা রাখি।

সুন্দর প্রত্যাশা ও প্রত্যয় নিয়ে
হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ-এর ২০২০-২১ সেশনের ১৮ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
সভাপতিঃ সুলেমান আহমদ
সিনিয়র সহ-সভাপতিঃ কাবিল আহমদ ইমন।
সহ-সভাপতিঃ জিহান আহমদ।
সাধারণ সম্পাদকঃ আজহার আহমদ।
সিনিয়র সহ-সধারণ সম্পাদকঃ ইসমাইল আহমদ
সহ-সাধারণ সম্পাদকঃ মাহবুবুর রহমান।
সাংঘঠনিক সম্পাদকঃ বদরুল ইসলাম।
সহ- সাংঘঠনিক সম্পাদকঃ নাঈম হুসাইন।
কোষাধ্যক্ষঃ শরিফ হুসাইন।
সহ- কোষাধ্যক্ষঃ সুফিয়ান জালালি।
প্রচার সম্পাদকঃ নাহিদ আহমদ।
সহ- প্রচার সম্পাদকঃ রাসেল আহমদ।
ক্রিড়া সম্পাদকঃ নাহিদ হাসান।
সহ – ক্রিড়া সম্পাদকঃ পারভেজ আহমদ।
ধর্ম সম্পাদকঃ সাজু আহমদ।
সমাজ কল্যাণ সম্পাদকঃ রাহিম আহমদ।
সহ-সমাজ কল্যাণ সম্পাদকঃ রায়হান আহমদ।দপ্তর সম্পাদকঃ কলিম আহমদ

নতুন কার্যকরী কমিটির সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এবং হিলালপুর জামে মসজিদের ঈমাম ও খতিব মাওঃ আব্দুল মালিক এর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়। দোয়ায় ঈমাম সাহেব প্রয়াত আরিফ ইকবালসহ সকল মূর্দেগান ও এলাকার সবার শান্তির জন্য দুয়া করেন।

সিএনবাংলা /এম

Sharing is caring!

 

 

shares