ছাত্রাবাসে গণধর্ষণ; আদালতে স্বীকারোক্তি দিল বাকি দুই আসামি

সিএনবাংলা ডেস্কঃ সিলেটের এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনার মামলায় গ্রেফতারকৃত ৮ আসামির সবাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রবিবার দুইজনের জবানবন্দি রেকর্ড করেন আদালত। এর আগে বাকি ৬ আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবিন্দতে আসামিদের কেউ ধর্ষণের ও কেউ সহযোগিতার কথা স্বীকার করেছে।

৫ দিনের রিমান্ড শেষে আজ দুপুরে আদালতে হাজির করা হয় এজহারনামীয় আসামি তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমানকে। এসময় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়। পরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে তারেকুল ইসলাম তারেক ও মেট্রোপলিটন ম্যাজিস্ট্রে দ্বিতীয় আদালত সাইফুর রহমানের আদালতে মাহফুজুর রহমান মাসুমের জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে গত শনিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় মিসবাউর রহমান রাজন, শাহ মাহবুবুর রহমান রনি ও আইনুদ্দিন। এর আগেরদিন শুক্রবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় মামলার আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম।

উল্লেখ্য, এমসি কলেজ ছাত্রাবাসে গত ২৫ সেপ্টেম্বর সন্ধ্যারাতে স্বামীর কাছ থেকে কেড়ে নিয়ে নববধূকে গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন ভিকটিমের স্বামী বাদী হয়ে ছয়জনের নামোল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৩ জনকে অভিযুক্ত করে এসএমপির শাহপরাণ থানায় মামলা (২১(৯)২০২০) দায়ের করেন।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares