Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলায় গৃহকর্মী স্বপ্না ও রেশমার মৃত্যুদণ্ড – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজা হত্যা মামলায় গৃহকর্মী স্বপ্না ও রেশমার মৃত্যুদণ্ড

সিএনবাংলা ডেস্কঃ রাজধানীর আজিমপুরের ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলায় গৃহকর্মী স্বপ্না ও রেশমার মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রোববার (৪ অক্টোবর) দুপুরে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার আগে দুই গৃহপরিচারিকাকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এর আগে গত ৩০ সেপ্টেম্বর রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার এ দিন ধার্য করেন আদালত।

উল্লেখ্য, ২০১৯ সালের ১০ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডে সুকন্যা টাওয়ারে নিজ বাসা থেকে ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ  মাহফুজা চৌধুরী পারভীনের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, তাকে হত্যা করা হয়েছিল। পরদিন সকালে পলাতক দুই গৃহপরিচারিকা রুমা ওরফে রেশমা ও রিক্তা আক্তার ওরফে স্বপ্নাসহ তিনজনকে আসামি করে নিউমার্কেট থানায় মামলা করেন মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদের গামা।

মামলা সূত্রে জানা যায়, আসামিরা ২০ ভরি স্বর্ণ যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা, একটি স্যামসাং জে-৭ মোবাইল সেট যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা এবং নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যান।

গত ৯ ফেব্রুয়ারি দুই আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন আদালত। মামলায় ৩৪ জন সাক্ষীর মধ্যে ২৭ জন সাক্ষ্য দেন।

সিএনবাংলা/এনএএ

Sharing is caring!

 

 

shares