Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মাহিউদ্দিন আহমদ সেলিম ফের বাফুফের সদস্য নির্বাচিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মাহিউদ্দিন আহমদ সেলিম ফের বাফুফের সদস্য নির্বাচিত

ক্রীড়া ডেস্ক :: পুনরায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সিলেটের ক্রীড়া সংগঠক মাহিউদ্দিন সেলিম।

শনিবার (৩ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ভোটগ্রহণ শেষে রাতে আনুষ্ঠানিকভাবে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এতে মাহি উদ্দিন সেলিমকে নির্বাচিত ঘোষণা করা হয়।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেলিম এরআগেও এই পদে ছিলেন।

বাফুফের নির্বাচনে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাউদ্দিন। এনিয়ে টানা চতুর্থবারের মত সভাপতি নির্বাচিত হলেন তিনি। সিনিয়র সহ-সভাপতি পদে আবারও নির্বাচিত হয়েছেন সালাম মুর্শেদী। তিনিও টানা চতুর্থবারের মতো সহ-সভাপতি হলেন।

শনিবার দুপুর দুইটায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শুরু হয় বাফুফের এই নির্বাচন। ভোট চলে বিকেল পাঁচটা পর্যন্ত। বাফুফে’র এই নির্বাচনে ১৩৯ ভোটের মধ্যে ভোট পড়েছে ১৩৫টি। দু’জন কাউন্সিলর উপস্থিত ছিলেন না, ভোট দেননি আরও দুজন।

মোট ২১ টি পদে মোট ৪৭ জন প্রার্থী লড়াই করেছেন এবারের নির্বাচনে। সিনিয়র সহ-সভাপতি পদে লড়েছেন দুজন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন মেজবাহ উদ্দিন। কমিশনার হিসেবে ছিলেন মাহফুজুর রহমান সিদ্দিকী ও মোহাতার হোসেইন সাজু।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares