জগন্নাথপুরে আন্তর্জাতিক অহিংস দিবসের আলোচনা সভা

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সংঘাত নয়, সম্প্রীতি এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের জগন্নাথপুরে পিস ফ্যাসিলিটের গ্রুপের (পিএফজি) উদ্যোগে পৌর পয়েন্টএ আন্তর্জাতিক অহিংস দিবসের আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার (৩অক্টোবর) পিএফজি’র উপজেলার কোঅডিনেটর শাহজালাল মহাবিদ্যালয়ের প্রিন্সিপাল আব্দুল মতিনের সভাপতিত্বে ও উপজেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক, সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুর হক, উপজেলা বিএনপির সভাপতি ও আবু হোরায়রা ছাদ মাষ্টার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সংগঠনের এম্বাসেটর মোছা. ফারজানা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সংগঠনের সদস্য আব্দুল কাইয়ুম মোশাহীদ, সংগঠনের সদস্য সিনিয়র সাংবাদিক শংকর রায়, উপজেলা বিএনপির সহ সভাপতি ও সংগঠনের এম্বাসেটর এডভোকেট জিয়াউর রহিম শাহিন।

আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি এমএ মুকিত, সংগঠনের সদস্য পৌরসভার কাউন্সিলার মিনা রানী পাল, মোছা. নার্গিছ আক্তার, সংগঠনের প্রজেক্ট এর সিলেট আঞ্চলিক কর্মকর্তা একে কুদরত পাঁশা প্রমুখ।

এসময় সাংবাদিক রিয়াজ রহমান, হুমায়ুন কবির, হিফজুর রহমান তালুকদার জিয়া, গোলাম সারোয়ার সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares