Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট ড্রিমল্যান্ড পার্কে ঘুরতে গিয়ে প্রাণ গেল নববধূর – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট ড্রিমল্যান্ড পার্কে ঘুরতে গিয়ে প্রাণ গেল নববধূর

সিএনবাংলা ডেস্ক :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হিলালপুরস্থ ড্রিমল্যান্ড পার্কে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নিহত হয়েছেন মোনতাহা আক্তার সামিয়া (১৯) নামের এক লন্ডনী নববধূ।

শনিবার (৩ আক্টোবর) সন্ধ্যায় পার্কে রাইড চড়তে গিয়ে দুর্ঘটনায় তিনি মারা যান বলে জানা গেছে।

স্বামী মো. রুহুল আলম জানান, শনিবার বিকেলে স্ত্রীকে নিয়ে ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে আসেন। একপর্যায়ে ‘ডেঞ্জার হোন্ডার রাইড’ চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন সামিয়া। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের এসআই জনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মর্গে লাশ রাখা হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

নিহত মোনতাহা আক্তার সামিয়া বিয়ানীবাজার গোবিন্দশ্রী গ্রামের মো. রুহুল আলমের স্ত্রী। তার পৈত্রিক বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ এলাকায়। এক মাস আগে মায়ের সঙ্গে তিনি লন্ডন থেকে দেশে আসেন। এরপর রুহুল আলমের সঙ্গে বিয়ে হয় সামিয়ার।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares