Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
দেশে গত ৪ মাসে সবচেয়ে কম করোনা আক্রান্ত ও মৃত্যু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

দেশে গত ৪ মাসে সবচেয়ে কম করোনা আক্রান্ত ও মৃত্যু

সিএনবাংলা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও একই সময়ে নতুন করে আরও ১ হাজার ১৮২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর ফলে জুন থেকে শুরু করে সেপ্টেম্বর পর্যন্ত অর্থাৎ গত চার মাস পর ২৪ ঘণ্টায় সবচেয়ে কম রোগী শনাক্ত এবং মৃত্যুর তথ্য জানা গেল।

শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে দেশে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে এ তথ্য জানানো হয়।

দেশে এ পর্যন্ত করোনায় মৃত্যু ৫ হাজার ৩২৫ এবং মোট শনাক্ত ৩ লাখ ৬৭ হাজার ৫৬৫ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, দেশে করোনাভাইরাস থেকে সুস্থতার হার বাড়ছে। গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড-১৯ রোগ থেকে সুস্থ হয়েছেন ১,৪৪২ জন। মোট সুস্থ মানুষের সংখ্যা ২ লাখ ৮০ হাজার ৬৯ জন।

বিজ্ঞপিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ৯ হাজার ৫৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত দেশটিতে মোট নমুনা পরীক্ষা হয়েছে ১৯ লাখ ৭৯ হাজার ৮০৫ জনের।

গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা নমুনার ১২.৩৭ শতাংশের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর এখন পর্যন্ত পরীক্ষা করা নমুনার মধ্যে ১৮.৫৭ শতাংশের মধ্যে এই ভাইরাস শনাক্ত হয়েছে।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares