একই পরিবারের ৪ জনের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৩

সি.এন.বাংলা ডেস্কঃ টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের চারজনের গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ জুলাই) দুপুরে তাদেরকে থানায় নেওয়া হয়।

আটককৃতরা হলেন- মধুপুর পৌরসভার মাস্টারবাড়ি এলাকার আবু তাহেরের ছেলে জামাল (৩৫), সালাম (২৭) ও সাইফুল (২৩)। মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল এ তথ্যটি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার (১৭ জুলাই) সকাল ৯টার দিকে মধুপুর পৌর এলাকার ৫নং ওয়ার্ডের উত্তরা আবাসিক এলাকার (মাস্টারবাড়ি) এলাকার একতলা একটি বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ওই এলাকার ভ্যান রিকশা ব্যবসায়ী আব্দুল গনি মিয়া (৪৫), তার স্ত্রী তাজিরন বেগম ওরফে বুচি (৩৭), ছেলে তাইজুল (১৬) ও মেয়ে সাদিয়া (১০)।

ওসি তারিক কামাল বলেন, কিছুদিন আগে আব্দুল গনি মিয়া এখানে একতলা একটি বাড়ি করে পরিবার নিয়ে বসবাস শুরু করেন। গত তিন চারদিন ধরে তাদের কোনো সারা শব্দ পাওয়া যাছিলো না। বাহিরে থেকে তাদের বাসার গেট তালাবন্ধ ছিল। আজ সকালে বাসার ভেতর থেকে দুর্গন্ধ আসা শুরু হলে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে তালা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। তারা নিহতের সম্পর্কে শ্যালক ও সুমুন্দি।

সিআইডির ক্রাইমসিন ময়মনসিংহের পরিদর্শক ইউসুফ আলী বলেন, ‘তিনজনের হাত পা বাঁধা ছিল ও অপরজনের লাশ বাঁধা ছিল না। লাশ দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দুইজনকে ধারালো অস্ত্র ও বাকি দুইজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতদের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

সূত্রঃ যমুনা টেলিভিশন

Sharing is caring!

 

 

shares