প্রবাসী বেলাল হুসেনের অর্থায়নে ধলমৈশা হাফিজিয়া মাদ্রাসায় কার্পেট দান

আবদুল কাদির জীবন :: কুয়েত প্রবাসী বেলাল হুসেন ইশাকুল এর অর্থায়নে ধলমৈশা হাফিজিয়া মাদ্রাসায় কার্পেট দান করা হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) বিকালে ধলমৈশা গ্রামের মুরব্বী ও মাদ্রাসার কতৃপক্ষ বেলাল হুসেন ইশাকুল কর্তৃক ধলমৈশা হাফিজিয়া মাদ্রাসায় কার্পেট দান গ্রহন করেন।

এতে উপস্থিত ছিলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৬ নং পূর্ব বীরগাঁও ইউনিয়নের যুবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি রুহুল আমিন, হাসকুড়ি সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক, সাবেক মেম্বার সাইম উদ্দিন ও বীরগাঁও সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ও বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শাহাজুল ইসলাম ।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৬ নং পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধলমৈশা হাফিজিয়া মাদ্রাসায় কুরআনের খেদমতে ছোট বাচ্চাদের বসে কুরআন শরীফ পড়ার জন্য কার্পেটের ব্যবস্থা করেছেন বীরগাঁও গ্রামের কৃতি সন্তান, সমাজ সেবক বেলাল আহমদ (ইশাকুল)। এলাকার মানবতার খেদমতে নিজের হাত সবসময় বাড়িয়ে দেন তিনি।

প্রবাসী বেলাল হুসেন ইশাকুল বলেন, দ্বীনের খেদমতে সামান্য শরীক থাকতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। যারা আমাকে এমন কাজের সুযোগ করে দিয়েছেন, সহযোগিতা করেছেন, সব সময় এমন ভালো কাজে অনুপ্রেরণা দেন, নিজের মুল্যবান সময় ব্যয় করে আমাকে ভালো কাজে সময় দেন, সুপরামর্শ দেন সবার কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করছেন ।

তিনি আরো বলেন, সবার কাছে দোয়া চাই, এভাবে সহযোগিতা করতে যেন আল্লাহ আমাকে সেই তৌফিক দান করেন।

তিনি বলেন, সবাই যার যার অবস্থান থেকে ভালো কাজ করুন, ভালো কাজে এগিয়ে আসুন, সমাজ, দেশ ও রাষ্ট্র গঠনে সহযোগিতা করুন। আপনার আমার সবার সহযোগিতায় উপহার দিতে পারে একটি উত্তম সমাজ ব্যবস্থা, উত্তম জীবন ধারনের নিশ্চয়তা।

Sharing is caring!

 

 

shares