সিলেটে নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত

সিএনবাংলা ডেস্কঃ সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সাবেক সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক খন্দকার সিপার আহমদ বলেছেন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন সফল উদ্যোক্তা হওয়ার কলাকৌশল শিখানোর পাশাপাশি একজন ভালো মানুষ তৈরী ও দেশ, জাতি ও সমাজের কল্যাণমূলক কাজ করার দক্ষতা অর্জন করানোর লক্ষ্যে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

এ ফাউন্ডেশন দেশের ৬৪টি জেলায় এতিম-অসহায় মানুষের মধ্যে সহায়তা, গরীব পরিবারকে ঘর বানানোর জন্য অর্থ, ঢেউটিন বিতরণ ও রক্তদান সহ অসংখ্য মানব সেবামূলক কার্যক্রম করেছে, যা প্রশংসনীয় উদ্যোগ।

তিনি বলেন, যুবরা দেশ বদলের হাতিয়ার, দেশের উন্নয়ন ও কল্যাণে এই ফাউন্ডেশনের মত সামাজিক সংগঠনগুলোকে কাজ করার আহবান জানান।

তিনি ২ অক্টোবর বিকালে নগরীর একটি অভিজাত হোটেলে সারাদেশের ন্যায় সিলেটে নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের ১০০০তম দিন উদযাপন উপলক্ষে আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফউন্ডেশনের কোর ভলেন্টিয়ার মুভেজুল হক মুভেজ এর সভাপতিত্বে ও ভলেন্টিয়ার ফাহিম মুন্তাছির’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলিম ইন্ড্রাস্টিজের ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহসান চৌধুরী, ওয়েস্টার পোল্ট্রির ব্যবস্থাপনা পরিচালক ইমরান হুসাইন।

নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট এবং মেন্টর ইকবাল বাহার জাহিদের হাতে গড়া ফাউন্ডেশনের ১০০০তম দিন উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার ডিস্ট্রিক এ্যাম্বাসেডর তানভীর আহমদ লালন ও বাবুল মিয়া। সেমিনারে প্রায় শতাধিক নারী-পুরুষ উদ্যোক্তা অংশ গ্রহণ করেন।

নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনটি প্রায় ৩ বছর যাবৎ বিশ্বের ৫০টি দেশ ও দেশের ৬৪টি জেলায় নানামুখী সামাজিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সুনাম অর্জন করেছে। আগামীতেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

 

 

Sharing is caring!

 

 

shares