ছাত্রাবাসে গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে সিলেট রেজিস্ট্রারি মাঠে প্রাইভেট বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন প্রাইভেট বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (০১ অক্টোবর ) নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, এমসি কলেজ হোস্টেলে সংঘঠিত ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের অতি দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্ছ সাজা নিশ্চিত করতে হবে। ঘৃণ্য এসব অরাধীদের দ্রুত বিচার করে সিলেটবাসীকে কলঙ্কমুক্ত করতে হবে।

বক্তারা আরো বলেন, এসব অপরাধীদের এমন শাস্তি দিতে হবে যাতে আর কেউ এ ধরনের ঘৃণ্য অপরাধ করার সাহস না করে। বিশেষ করে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে তরুণী ধর্ষণের সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিত করে কলেজে নিরাপদ শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবি জানান বক্তারা।

শাহাদাত শাহরিয়ার(লিডিং ইউনিভার্সিটি) এর সঞ্চালনায় ও ফাহাদ হক(মেট্রোপলিটন ইউনিভার্সিটি) এর সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড নেশন্স সেক্রেটারি মুমিনুল হক ফাহিম, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শিক্ষার্থী নাইম হোসাইন,নর্থইস্ট ইউনিভার্সিটি ইংলিশ সোসাইটির ভাইস প্রেসিডেন্ট জামিল আহমেদ এছাড়াও উপস্থিত ছিলেন
পরিষদের নর্থ ইস্ট ইউনিভার্সিটি আহবায়ক- আবু হানিফ নোমানি নর্থ ইস্ট ইউনিভার্সিটি যুগ্ম আহবায়ক-গোলাম মাহদি মেট্রোপলিটন ইউনিভার্সিটি যুগ্ম আহবায়ক- আবু মারজান তাওফিক সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি যুগ্ম আহবায়ক- রেদোয়ান আহমদ লিডিং ইউনিভার্সিটি থেকে নাফি শাহরিয়ার প্রমুখ।

Sharing is caring!

 

 

shares