Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বোনকে বাঁচিয়ে ‘সুপার হিরো’ ভাই – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বোনকে বাঁচিয়ে ‘সুপার হিরো’ ভাই

স্টাফ রিপোর্টারঃ চার বছরের ছোট বোনকে কুকুরের আক্রমণ থেকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে ৬ বছরের ভাই। আহত ভাইয়ের গালে একটা দুইটা নয় ৯০টির বেশি সেলাই দিতে হয়েছে। আর এ রকম সাহসিকতার জন্য হিরো হয়ে উঠেছে এই শিশু। ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াওমিং প্রদেশে।

ছোট্ট শিশুর সাহসকে কুর্নিশ জানিয়েছেন হলিউড অভিনেত্রী অ্যানা হ্যাথওয়ে। অ্যাভেঞ্জার্সের ‘ক্যাপ্টেন আমেরিকা’ ক্রিস ইভান্সও প্রশংসা করেছেন। এখানেই শেষ নয়, সাহসিকতার জন্য শিশুকে সাম্মানিক বিশ্ব চ্যাম্পিয়ান উপাধি দিয়েছে ওয়ার্ল্ড বক্সিং ফেডারেশন।
শিশু ব্রিজার ওয়াকার গত ৯ জুলাই ২ বছরের ছোট বোনের সঙ্গেই ছিল। হঠাৎই একটি জার্মান শেফার্ড প্রজাতির কুকুর ওর বোনের দিকে তেড়ে আসে। বোনকে বাঁচাতে ব্রিজার নিজেই এগিয়ে যায়। বোনের সামনে নিজে ঢাল হয়ে দাঁড়িয়ে যায়।
এভাবে বোনকে বাঁচাতে পারলেও ব্রিজার নিজেই কুকুরের হামলার মুখে পড়ে। কুকুরটি তার গাল কামড়ে ধরে এবং ধারাল দাঁতে ক্ষতবিক্ষত হয়ে যায় গাল। অনেক চেষ্টা করে কুকুরের হিংস্র আক্রমণের পরও ছোট বোনসহ ব্রিজার নিজেকে বাঁচাতে পেরেছে। গুরুতর আহত ব্রিজারের ২ ঘণ্টা অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তার গালে ৯০টিরও বেশি সেলাই দিতে হয়।
শিশুটির এই সাহসিকতার ঘটনা তার চাচি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। এরপরই রাতারাতি হিরো হয়ে উঠে ৬ বছরের শিশুটি। সবাই তার সাহসের প্রশংসা করেন।

সুত্রঃএ.বি.সি নিউজ / সি.এন.বাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares