গৃহপরিচারিকার ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

সিএনবাংলা ডেস্কঃ রাজধানীতে এক গৃহপরিচারিকার ধর্ষণ মামলায় ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সহ-সভাপতি সবুজ আল সাহবাকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘সবুজ আল সাহবা ও তার সহযোগী ফাতেমা ঝুমুরকে গ্রেফতার করা হয়েছে। ফাতেমা চিকিৎসার কথা বলে ২৮ সেপ্টেম্বর রাতে এক তরুণীকে সবুজের পশ্চিম মনিপুরের ভাড়া বাসায় নিয়ে আসেন। সবুজ তরুণীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং রাতভর তাকে আটকে রাখে। এই ঘটনায় ১ অক্টোবর ভুক্তোভোগী মামলা করে। তারপর সবুজ ও ফাতেমাকে গ্রেফতার করা হয়। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। তরুণী গৃহপরিচারিকার কাজ করে।’

মামলায় অভিযোগ করা হয়েছে, ফাতেমার কুমিল্লার বাসায় কিছু দিন আগে ভুক্তভোগী তরুণীকে গৃহকর্মী হিসেবে নিয়োগ দেওয়া হয়। ২৯ সেপ্টেম্বর ফাতেমা তাকে সবুজের বাড়িতে নিয়ে আসেন। সেখানে সবুজ তাকে ধর্ষণ করেন। ফাতেমাকে ১০ হাজার টাকা দেওয়ার কথা ছিল সবুজের। টাকা নিয়ে দুজনের ভেতরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনি পালাতে সক্ষম হন এবং মিরপুর থানায় মামলা দায়ের করেন।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares