Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাত্রাবাসে গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে (WAN) এর মানববন্ধন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাত্রাবাসে গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে (WAN) এর মানববন্ধন

সিএনবাংলা ডেস্কঃ সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন উই আর ন্যাশনালিস্ট।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, এমসি কলেজ হোস্টেলে সংঘঠিত ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের অতি দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্ছ সাজা নিশ্চিত করতে হবে। ঘৃণ্য এসব অরাধীদের দ্রুত বিচার করে সিলেটবাসীকে কলঙ্কমুক্ত করতে হবে।

বক্তারা আরো বলেন, এসব অপরাধীদের এমন শাস্তি দিতে হবে যাতে আর কেউ এ ধরনের ঘৃণ্য অপরাধ করার সাহস না করে। বিশেষ করে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে তরুণী ধর্ষণের সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিত করে কলেজে নিরাপদ শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবি জানান বক্তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন (WAN) এর সভাপতি আবু সালেহ মুহাম্মদ তাহের এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

Sharing is caring!

 

 

shares